আবারো আশরাফুলের সেঞ্চুরি

প্রবাসীর দিগন্ত | প্রবাসীরদিগন্ত ডেস্ক : মার্চ ২৯, ২০১৮

নিশ্চিত বিদায়- এমন সমীকরণ সামনে রেখে ভালো খেলা কঠিন। কিন্তু নিজেকে নতুন করে মেলে ধরতে দৃঢ় প্রতিজ্ঞ মোহাম্মদ আশরাফুল সেই কঠিন কাজটিই করে দেখালেন আজ (বৃহস্পতিবার) বিকেএসপির মাঠে। রেলিগেশন লিগের প্রথম ম্যাচে অগ্রণী ব্যাংকের বিপক্ষে সেঞ্চুরি করলেন এ নন্দিত ক্রিকেটার।
প্রথম লিগে ১১ ম্যাচের ১০ ইনিংসে ব্যাট করে তিন সেঞ্চুরির পাশাপাশি এক হাফ সেঞ্চুরি উপহার দিয়ে আবারো সবার নজর কেড়েছেন আশরাফুল।
সুপার লিগে আজ সেঞ্চুরি করে এক লিগে চার শতরানের দুর্দান্ত কৃতিত্বের অধিকারী হলেন আশরাফুল। শুরু থেকে আস্থার সঙ্গে খেলা আশরাফুল ৫০ এ পা রাখেন পাঁচ বাউন্ডারিতে ৭২ বলে। আর তার শত রান পূর্ণ হয় আট চার ও দুই ছক্কায়।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার সিক্সে উঠতে ইতোমধ্যেই ব্যর্থ হয়েছে আশরাফুলের কলাবাগান। পয়েন্ট টেবিলের তলানিতে থাকার কারণে উপরে উঠার লাড়াইয়ে আজ রেলিগেশন ম্যাচে পয়েন্ট টেবিলের তলানীর আরেক দল সৌম্যদের অগ্রণী ব্যাংকের মুখোমুখি হয়েছে তারা।
প্রথম পর্বে মাত্র ৪ পয়েন্ট পেয়ে সবার নিচে থাকা কলাবাগানের প্রিমিয়ারের থাকার সম্ভাবনা শূনের কোঠায়। অগ্রণী ব্যাংক আর ব্রাদার্সের সঙ্গে রিলেগেশন লিগের দুই ম্যাচ জিতলেও লাভ হবে না, কারণ ওই দুই দল প্রথম লিগেই ৪ পয়েন্ট এগিয়ে আছে।

স্কোর: কলাবাগান ২৪৬/৫ (৫০ ওভার) আশরাফুল ১০৩ রানে এবং রিয়াদুল ২৭ রানে অপরাজিত আছেন।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ২৯, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 224 জন

মন্তব্য: 0 টি

বিজ্ঞাপন জন্য স্থান
(আপনার বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন)