আরব আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতির আহবায়ক কমিটি গঠিত

মো: নূরুল্লাহ খান শাজাহান | নিজস্ব প্রতিবেদক : জুলাই ৩, ২০১৮

গত ২৯ জুন শারজাহের রেডিসন ব্লু হোটেলে বিশিষ্ট কমিউনিটি নেতা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদের উদ্যোগে আমিরাতে বসবাসরত বাংলাদেশী সংবাদকর্মীদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ইউ এ ইর সকল সাংবাদিক এবং উপস্হিত সবার সম্মতিক্রমে প্রবাসী সাংবাদিক সমিতি এর অতীতের সকল কমিটি বিলুপ্ত করে মোহাম্মদ নুরুল আবছার তৈয়বী কে আহবায়ক, মাহাবুব হাসান হৃদয় কে সদস্য সচিব করে আব্দুল মান্নান, লুৎফর রহমান, মামুনুর রশীদ, ইশতিয়াক আসিফ এবং তিশা সেন কে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট্য ১ মাস মেয়াদি এক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়, এবং এই কমিটির মেয়াদ ৩১ জুলাই ২০১৮ পর্যন্ত থাকবে।

আহবায়ক কমিটি আগামি ১৫ জুলাইয়ের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র এর খসড়া এবং পেশাদার সাংবাদিকদের নিয়ে ভোটার তালিকা প্রকাশ করবেন এবং আগামি ৩১ জুলাই প্রবাসী সাংবাদিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও মুনাজাত পরিচালনা করেন- মুহাম্মদ নূরুল আবছার তৈয়বী। 
সভায় বক্তব্য রাখেন প্রবাসী সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ নূরল আবছার তৈয়বী, বিশিষ্ট কমিউনিটি নেতা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, আইয়ূব আলী বাবুল, হাজী শরাফত আলী, আবুল বাশার ও মোস্তাফা মাহমুদ। 

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক সভাপতি ও বাংলা ভিশনের ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক ও মাই টিভি প্রতিনিধি সিরাজুল হক, সাবেক সভাপতি ও এনটিভির শিবলী আল সাদিক, প্রতিষ্টাতা সাধারন সম্পাদক ও একুশে টিভি প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার, সাবেক সহ সভাপতি ও আর টিভি প্রতিনিধি মাহবুব হাসান হৃদয়, সাবেক সহ সভাপতি ও বাংলা টিভি এবং সিপ্লাসটিভি প্রতিনিধি এম আবদুল মান্নান, একাত্তর টিভি প্রতিনিধি লুৎফর রহমান, সি-প্লাস টিভি প্রতিনিধি ইশতিয়াক আসিফ, খবর গ্রুপের সনজীত কুমার শীল, ৫২ বাংলা টিভির তিশা সেন, বাংলা এক্সপ্রেস'র মামুনুর রশিদ, আরটিভি ক্যমেরাপারসন খালেদ হাসান রনি, এন'টিভির ক্যমেরাপারসন আশিক, ৭১ টিভির ক্যমেরাপারসন আমিনুল হক, সাংবাদিক ওসমান চৌধুরী, মোহাম্মদ শামসুদ্দীন, প্রবাসীর দিগন্তের ব্যুরো চিফ মো. নুরুল্লাহ খান শাজাহান, সন্জয় ঘোষ, মোদাস্সের শাহ প্রমুখ।
 

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জুলাই ৩, ২০১৮

প্রতিবেদক: মো: নূরুল্লাহ খান শাজাহান

সর্বমোট পড়েছেন: 459 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ