ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে সাইমন-মাহির ‘জান্নাত’, দেখুন অফিসিয়াল টিজার

প্রবাসীর দিগন্ত | বিনোদন ডেস্ক : জুলাই ২৯, ২০১৮

এবারের ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক নির্মিত, সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ সিনেমা।

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে গতকাল শনিবার রাজধানীর রেড অর্কিড রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সিনেমাটির মুক্তির তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। অনুষ্ঠান শুরু হয় রাত ৮টার পরে।

সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা শাবনূর, সংগীতশিল্পী কোনালসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে। এছাড়া উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক, চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা মাহিয়া মাহিসহ সিনেমা সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে মাহি বলেন,

আমার বিশ্বাস ভালোবাসার রঙয়ের মতো এই সিনেমাটাও সুপার ডুপার হিট করবে। আমার ইতিহাস সেটা বলে। আমি এ যাবত যতোগুলো সিনেমা করেছি। সবগুলো আমার পরিবার পছন্দ করেনি। কোনোটা দেখার জন্য সাজেষ্ট করতে পেরেছি কোনোটার জন্য পারিনি। কিন্তু এই প্রথম একটা সিনেমা যেটা দেখার জন্য অপেক্ষা করছে আমার শশুরবাড়ির সকলেই। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া। আমি মানিক স্যারকে ধন্যবাদ জানায় তিনি আমাকে সুযোগ করে দিয়েছেন দিনি। সবাই জান্নাতের জন্য দোয়া করবেন। সবাইকে ছবিটি দেখার আমন্ত্রণ।

সাইমন বলেন,

মানিক ভাইয়ের ইচ্ছে ছিল সমসাময়িক গল্প নিয়ে কাজ করবেন। একটি সত্য ঘটনা অবলম্বনে সুদীপ্ত সাঈদ এই সিনেমার গল্প লিখেছেন। সারা বিশ্ব যখন জঙ্গিবাদ ইস্যুতে অস্থির তখন এমন গল্পের একটি ছবি করা দায়বদ্ধতা বলেই মনে করেছি। আমার বিশ্বাস ছবিটি সবার ভালো লাগবে।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন,

আমার প্রথম ছবি যেই আনন্দ দিয়েছে। জান্নাত আমাকে সেই আনন্দ দিয়েছে। ছবিটি মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য বুকিং এজেন্ট ভাইয়েরা আমার পাশে থাকবেন আশাকরি। এ মূহুর্তে এটা একটা প্রয়োজনীয় ছবি। এটা সবার দেখা উচিৎ বলেই আমি মনে করি। সাইমন-মাহি তারা দূর্দান্ত অভিনয় করেছেন এই সিনেমায়।

‘জান্নাত’ সিনেমায় সাইমন-মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন আলীরাজ, শিমুল খান ও মিশা সওদাগর। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য রচনা করেছেন আসাদ জামান।

 

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জুলাই ২৯, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 293 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ