কসবায় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আইনমন্ত্রীর ৬২তম জন্ম দিন পালন

প্রবাসীর দিগন্ত | নিজস্ব প্রতিবেদক : এপ্রিল ২, ২০১৮

মো জুয়েল রানা লেবানন:-আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির ৬২তম জন্ম দিন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ পালন করেছেন। কেক কেটে ও মিষ্টি বিরতনের মধ্য দিয়ে জন্ম দিনটি শুক্রবার রাতে উপজেলা মাকের্ট চত্বরে পৃথক পৃথক ভাবে পালন করা হয়।

জন্ম দিন অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সভাপতিত্বে কসবা উপজেলা আওয়ামী লীগর যুগ্ম আহবায়ক রুহুল আমিন ভুইয়া বকুল,অধ্যক্ষ আকরাম খান,আবু জাহের,কসবা পশ্চিম ইউপি চেয়ারম্যান ছায়ৈদুর রহমান মানিক, উপজেলা ছাত্রলীগের সি:সহ সভাপতি ইব্রাহিম, কাজী মানিক, পৌর ছাত্রলীগের সভাপতি সৈকত আলী, পৌর যুবলীগৈর সাধারণ সম্পাদক রতন সরকার, পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক আল আমিন সরকার,উপজেলা দপ্তর সম্পাদক আল হেলাল ও প্রচার সম্পাদক সুমন রানা প্রমুখ।

অপর দিকে এই মাকের্টে উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে কেক কেটে আর মিষ্টি বিরতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধার সনম্পাদক সফিকুল ইসলাম,আওয়ামীলীগৈর সদস্য তারেক মাহমুদ, শরীফুল ইসলাম, এম এইচ মানিক, পৌর কমিশনার রগু মিয়া, রুস্তম খান প্রমুখ উপস্থিত ছিনে। দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রবাসীর দিগন্ত ডট কমের প্রতিদিনের আপডেট পেতে আমাদের পেজে লাইক, কমেন্ট এবং শেয়ার করে এক্টিভ থাকুন। যে যেখানে আছেন নিরাপদে থাকুন, আনন্দময় হোক আপনার সারাদিন।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: এপ্রিল ২, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 131 জন

মন্তব্য: 0 টি

বিজ্ঞাপন জন্য স্থান
(আপনার বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন)