খালেদা জিয়ার মুক্তি ও রোগ মুক্তি কামনায় মালয়েশিয়ায় মুরাদনগর বাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিতঃ

নিজস্ব প্রতিবেদক : জুন ১৩, ২০১৮

গত ১০ই জুন  রোববার মালয়েশিয়ার সুবাং এর রোজাল হলে   মালয়েশিয়াস্থ মুরাদনগর বাসীর উদ্যোগে ও কায়কোবাদ ফোরাম অনলাইন মালয়েশিয়ার সার্বিক তত্ত্বাবধানে এক দোয়া ও  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।কায়কোবাদ ফোরাম অনলাইন মালয়েশিয়ার সভাপতি মোঃ মোকাদ্দুস খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জল  হোসেন কায়কোবাদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বি এন পির সিনিয়র  সহ-সভাপতি মাহবুব আলম শাহ।  আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজ মোল্লা।

 প্রধান অতিথির বক্তব্যে জনাব কায়কোবাদ  বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল কারাবন্দী নেতা কর্মীর  নিঃশর্ত কারামুক্তি দাবী করেন এবং বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবী জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সভাপতি শাহিন শিকদার, সাধারণ সম্পাদক কালা চন্দ্র ব্রাহ্মণ, সহ -সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ডাঃ শাহ আলম ও সিনিয়র সম্পাদক গোলাম কিবরিয়া খান। অনুষ্ঠান শেষে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জুন ১৩, ২০১৮

প্রতিবেদক:

সর্বমোট পড়েছেন: 496 জন

মন্তব্য: 0 টি