জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ রিপাবলিকান পার্টির মানববন্ধন

প্রবাসীর দিগন্ত | প্রবাসীরদিগন্ত ডেস্ক : মার্চ ১১, ২০১৮

১০ মার্চ ২০১৮ইং জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ রিপাবলিকান পার্টি আয়োজিত চাল গ্যাস বিদ্যুতের দাম কমানো, প্রশ্নপত্র ফাসঁ মাদক বন্ধ ও যুক্তরাষ্ট্র-ভারতের পদ্বতিতে গণতান্ত্রিক নির্বাচনের দাবীতে মানববন্ধন করেন। প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান কে এম আবু হানিফ হৃদয় বলেন, দ্রব্যমূল্যের দাম অতিমাএায় বেড়ে চলছে। সাধারণ মানুষ আজ দিশেহারা। চাউলের দাম ৬০ থেকে ৭০ টাকা। চাল গ্যাস বিদ্যুতের দাম দফায় দফায় বৃদ্বি করে মানুষের জনজীবন আজ অতিষ্ঠ করে ফেলেছে। এভাবে একটি দেশ চলতে পারেনা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির কো চেয়ারম্যান খোন্দকার শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কামাল হোসেনন, মো:জাহাঙ্গীর হোসেন হেলাল, ভারপ্রাপ্ত মহাসচিব জিনাত জাহান ঝুমা,যুগ্ন মহাসচিব এডভোকেট আলমঙ্গীর হোসেন, সংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রতন, খায়রুল ইসলাম টিপু, এম এ মতিন, অধ্যক্ষ শাখাওয়াত হোসেন।

পার্টির চেয়ারম্যান আবু হানিফ হৃদয় আরো অভিযোগ করেন, সরকারের অতিমাত্রার দূর্নীতির কারনে সব কিছুতেই আজ লাগামহীন। দেশের মানুষ দ্রব্যমূল্যের অতিরিক্ত দাম থেকে মুক্তি চায়, দেশের মানুষ শান্তিতে বাচঁতে চায়,দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচন যুক্তরাষ্ট্র ও ভারতের মত গণতান্ত্রিক নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। একটি সুষ্ঠ নির্বাচন দেশকে অর্থনৈতিক ভাবে শক্তিশালী করবে। হিংসা-ভেদাভেদ দূর করবে।উন্নায়নশীল দেশ হবে। বিদেশী বিনোয়োগ বাড়বে।তিনি সংকারের প্রতি আরো জোর দাবি করেন আগামী প্রজন্মকে উন্নায়নশীল দেশ গঠনে জরুরী সেবা হিসেবে প্রশ্নপত্র ফাসঁ ও মাদক বন্ধ করতে হবে। 

মানববন্ধনের সময় কেন্দ্রীয় একাধিক নেতারা বক্তব্য রাখেন। কেন্দ্রীয় প্রত্যেক নেতাকর্মীরা সরকারের কাছে দাবী রাখেন যেন অতি শিগরই দ্রব্যমূল্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য। যদি তা না করা হয় তাহলে এদেশে সাধারণ মানুষদের নিয়ে বাংলাদেশ রিপাবলিকান পার্টি সারা দেশে আন্দোলন গড়ে তুলবে।

কেন্দ্রীয় কমিটির নেতারা যারা মানববন্ধনে উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক মো: শহিদুল হক,প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহাবুব আলম, আন্তজাতিক বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বেল্লাল হোসেন, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক ডা:সিফাত হাসান, ডা:তোফায়েল হোসাইন, কেন্দ্রীয় সদস্য আবুল কালাম পলাশ, সাজেদুল ইসলাম, মাসুদ পারভেজ, কাজী আশরাফুল ইসলাম, ওবায়দুর রহমান, শাহজাহান হাওলাদার, আলাউদ্দিন সিদ্দিকী'সহ অন্যান্য কয়েকশত নেতাকর্মী।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ১১, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 266 জন

মন্তব্য: 0 টি