ঢাকাস্থ শিক্ষার্থী সমিতি,পাঁচবিবির ইফতার মাহফিল-২০১৮ আগামি ২৬ মে অনুষ্ঠিত হবে

ফিরোজ হোসেন ফাইন | নিজস্ব প্রতিবেদক : মে ২০, ২০১৮

জয়পুরহাট জেলার শিক্ষার ধাপকে উন্নত করতে নিরলস কাজ করে যাচ্ছে শিক্ষার্থী সমিতি,পাঁচবিবি। ৩৪ বছর ধরে শিক্ষার্থীর উন্নয়নে প্রতি বছর এ সুনামধন্য সংগঠনটি নানা আয়োজন করে থাকে। এর মধ্যে প্রতি ঈদের দ্বিতীয় দিন সকল সদস্য ও উপদেষ্টাদের নিয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়।

প্রতি বছর জে. এস. সি, পি এস সি, এস এস সি, এইচ এস সি কৃতিমুখ সংবর্ধনা দেয়া হয়। উপজেলার সকল স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে বিজ্ঞান মেলা করা হয়।

জাতীয় দিবস পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় সমিতির নিজ ভবনে। পাঁচবিবি উপজেলার বিভিন্ন স্থানে পেপার পড়ার ব্যবস্থা করা হয়। অসহায়দের মাঝে উপবৃত্তি প্রদান করা ও ঢাকায় ইফতার পার্টি ও শিক্ষা সফর আয়োজন করা হয়। এসব আয়োজন করার ফলে এই সমিতি এখন জয়পুরহাট জেলার একটি রোল মডেল শিক্ষার্থী সমিতি হিসাবে গড়ে উঠেছে।

বিশাল আয়োজনে এ সমিতির ২৫ বছর পূর্তি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। এলাকার মহৎ ব্যাক্তিরা এ সংগঠনের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। ঢাকায় অবস্থানরত সকল বিশ্ববিদ্যালয় এর ছাত্র- ছাত্রী ও উপদেষ্টা মন্ডলীকে নিয়ে আগামী ২৬ মে,রোজ শনিবার,৯ রমজান, ঢাকা বিশ্ববিদ্যালয় এর ডাকশু ভবনে অনুষ্ঠিত হবে ইফতার মাহফিল-২০১৮।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মে ২০, ২০১৮

সর্বমোট পড়েছেন: 836 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ