ফিল্ডা সিমের প্রচারের জন্য চিত্র নায়ক ফেরদৌস এখন মালয়েশিয়ায়

প্রবাসীর দিগন্ত | প্রবাস ডেস্ক : ফেব্রুয়ারি ২৮, ২০১৮

মালয়েশিয়ায় ফিল্ডা মোবাইল কোম্পানির প্রচারের জন্য কুয়ালালামপুর ও তার আশপাশের কয়েকটি স্থানে সফর করেছেন চিত্র নায়ক ফেরদৌস। গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে মালয়েশিয়ার লিটিল বাংলাদেশ নামে পরিচিত কোতারায়া এলাকায় আসেন তিনি। সেখানে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ কাজী সালাউদ্দিনের উদ্যোগে রাজধানী রেস্টুরেন্ট-২ এ ফিল্ডা মোবাইল সিমের শুভ উদ্বোধন করেন জনপ্রিয় এ নায়ক।

এ সময় প্রবাসীদের মাঝে ফ্রি সিম বিতরণ করেন নায়ক ফেরদৌস। তিনি বলেন, বিদেশের মাটিতে এক সঙ্গে এতো বাংলাদেশী দেখে বোঝার উপায় নাই এটা বিদেশ। মনে হচ্ছে আমি এ দেশেই আছি।

জানা গেছে, শুধু বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ায় নতুন এই সিম কার্ড চালু করা হচ্ছে। এখানে যে সব প্রবাসী বাংলাদেশি বসবাস করেন, তাদের সুবিধার্থে এই সিম কার্ড। এ সিমের মাধ্যমে দেশে অতি সহজে টাকা পাঠাতে পারবেন এবং সাশ্রয়ে দেশে কথা বলতে পারবেন প্রবাসী বাংলাদেশীরা।

তিনি বাংলাদেশিদের ব্যবহারের জন্য এই সিম কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ২ দিনের সফরে মালয়েশিয়া এসেছেন। সম্প্রতি ফিল্ডা নামের মালয়েশিয়ান কোম্পানিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন চিত্র নায়ক ফেরদৌস। এজন্য প্রচারের কাজে শনিবার মালয়েশিয়ার উদ্দেশে ঢাকা ছেড়ে আসেন।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: ফেব্রুয়ারি ২৮, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 676 জন

মন্তব্য: 0 টি