ফেরদৌস-অপুর অন্য রকম আড্ডা

প্রবাসীর দিগন্ত | ডেস্ক রিপোর্ট : মে ১৫, ২০১৮

কুয়ালালামপুরে অন্য রকম এক আড্ডায় মিলিত হলেন এপার বাংলা ও ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস এবং জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। মালয়েশিয়া অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের জন্য বিভিন্ন সেবা ও সুবিধা নিয়ে সম্প্রতি চালু হওয়া ফেলডা মোবাইলের ব্যান্ড এম্বাসেডর হয়ে ফেলডার নতুন প্যাকেজ ফেলমোর মোড়ক উন্মোচন,নতুন প্যাকেজ সংগ্রহকারী গ্রাহক ও ডিলারদের সম্মানে আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যাটি জম জমাট আড্ডায় পরিনত করেন এ দুই অভিনেতা অভিনেত্রী। এসময় ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন ফেরদৌস ও অপু।

রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুর ক্র্যাফট কালচারাল কমপ্লেক্স এ জিসান ও লিজার সাবলীল উপস্থাপনায় এ সময় আড্ডার ফাঁকে ফাকে চলে স্থানীয় শিল্পীদের নাচ ও গান । অনুষ্ঠানে ফেলডা মোবাইলের সিইও এম,সাব্বির চৌধুরী তাদের প্যাকেজ গুলি সম্পর্কে বলেন আমরাই মালয়েশিয়াতে প্রথম প্রবাসীদের জন্য দেশে মাত্র ৫.৫ সেন মুল্যে কথা বলার সযোগ করে দিয়েছি, যাহা একমাত্র ফেলডা সিম ব্যাবহার কারীগন পাচ্ছেন। এবং আমাদের নতুন প্যাকেজ ফেলমো সংগ্রহকারী গ্রাহকগন এক প্যাকেজ থেকেই পাবেন বিভিন্ন সুবিধা। যেমন বিকাশ,দেশ এবং মালয়েশিয়ার অপারেটর গুলোতে টপ-আপ ও ভিসা কার্ড সুবিধা।

সামনে প্রবাসীরা স্বল্প মুল্যে আমাদের অপারেটরের মাধ্যমে প্রবাসীদের সুরক্ষায় ইন্স্যুরেন্স কাভারেজ,ওয়াই ফাই সুবিধা,বাংলাদেশী বিনোদন উপভোগ সহ ভিন্ন ভিন্ন আরো চমৎকার কিছু আইডিয়া নিয়ে আসছে ফেলডা পরিবার । আড্ডার এক ফাঁকে চিত্রনায়িকা অপু দর্শকদের উদ্যেশে বলেন আজ মা দিবস তা সত্ত্বেও আমি একজন মা হয়েও আমার জয়কে রেখে শুধুমাত্র আপনাদের ভালোবাসার টানে ফেলডার ডাকে ছুটে এসেছি মালয়েশিয়ায় । আমি এবং ফেরদৌস ভাই সবসময় ভালো কিছুর পক্ষে তাই আমরা প্রথমে এই কোম্পানীটি সম্পর্কে বিস্তারিত জানতে চেষ্টা করি, এবং যখনি দেখলাম তাদের উদ্যেগ গুলি ভালো বিশেষ করে আমার প্রিয় প্রবাসী ভাইয়েরা এটা ব্যাবহার করে বিশেষ কিছু সুযোগ সুবিধা পাবেন যেমন, সিম কার্ডের আওতায় ইন্স্যুরেন্স কাভারেজ, বাংলাদেশের বিভিন্ন অপারেটরে ব্যালন্স ট্র্যান্সফার, রেমিট্যান্স প্রেরন, বিকাশ সহ অন্যান্য সুবিধা তখনি আমরা এ কোম্পানীর ব্যান্ড এম্বাসেডর হতে আগ্রহ প্রকাশ করি। আপনারা সকলে ফেল্ডা মোবাইল অপারেটর এর সিম কার্ড ব্যবহার করবেন ।

জরুরী কাজ থাকায় ঐদিন রাতেই ফেরদৌস দেশে চলে গেলেও কোম্পানীর বিভিন্ন আউটলেট এ প্রচারের জন্য আরো দুই দিন মালয়েশিয়ায় অবস্থান করবেন অপু।

অনুষ্ঠানে কোম্পানীর ভিসা কার্ড ডিভিশনের সিইও মাই লিং,কো-অডিনেটর রাম কুমার,ফেইল্ড ম্যানেজার(কাস্টমার সার্ভিস) মোহাম্মদ শফিকুর রহমান জয়, সহকারী মার্কেটিং ম্যানেজার এস এইচ রবিন, ইনসেন্টিভ রেমিট এর এমডি মানিনদার বালার, মালয়েশিয়া এমসিসিএফ চেয়ারম্যান মিঃ হালিম প্রমুখ। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন প্রবাসীদের জনপ্রিয় অনলাইন পোর্টাল প্রবাসীর দিগন্ত ।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মে ১৫, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 234 জন

মন্তব্য: 0 টি