বাংলাদেশ রিপাবলিকান পার্টি'র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : মে ৩১, ২০১৮

বাংলাদেশ রিপাবলিকান পার্টি'র ইফতার আয়োজন। জাতীয় শিশু কল্যাণ পরিষদের অডিটোরিয়ামে ৩০মে মাদক বিরোধী অভিযান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়।
অনুষ্ঠানের সংক্ষিত বক্তব্যে দলের নেতাকর্মীরা সরকারের মাদকবিরোধী অভিযানের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। বক্তারা আরো বলেছেন সরকারের অবশ্যই  এই অভিযানে যেন কোন সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে এবং মাদকের গটফাদারদের ধরতে হবে। তাদেরকে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাড় করাতে হবে। তাহলেই সরকার জনগনের কাছে আস্তা পাবে। বাংলাদেশ রিপাবলিকান পার্টি কখনো ক্ষমতায় গেলে মাদককে প্রশ্রয় দেবে না। মাদক নির্মুল করতে সকল রকম পদক্ষেপ নিবে।

পার্টির অনেক নেতারা প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সকে সাধুবাদ জানিয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান কে এম আবু হানিফ হৃদয় এবং অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাহাবুব আলম। অনুষ্ঠানটি দলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য প্রার্থী কাওসার আহমেদ তার সৌজন্যে আয়োজন করেন। ইফতার মাহফিলের পার্টিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সকল সদস্যবৃন্দ।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মে ৩১, ২০১৮

সর্বমোট পড়েছেন: 419 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ