বাড়ির দখল না পেয়ে মালিকের পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

প্রবাসীর দিগন্ত | নিজস্ব প্রতিবেদক : জানুয়ারী ১৬, ২০১৮

সাভারে বাড়ি দখল করতে না পেরে বাড়ির মালিক মকবুল হোসেনের (৩৮) বাম পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার পরিবারের আরও ছয় সদস্যকে কুপিয়ে জখম করা হয়। রবিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, রাজমিস্ত্রী মকবুল তার পরিবারের সদস্যদের নিয়ে হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় নিজ বাড়িতে বসবাস করেন। তবে বেশ কয়েক মাস ধরে স্থানীয় আওয়ালের সন্ত্রাসী বাহিনী তাদেরকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য চেষ্টা করছে। এর জের ধরে রবিবার রাত ১২টার দিকে সন্ত্রাসী আওয়াল,বাবুল, রামা, মনজু ও আরও ১৫-২০ জন দেশীয় অস্ত্রসহ নিয়ে মুকুলের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মকবুলের বাড়ির ২০টি কক্ষে ব্যাপক ভাঙচুর চালায়। এক পর্যায়ে তারা মকবুল হোসেনকে কুপিয়ে জখম করে তার বাম পায়ের রগ কেটে দেয়। এসময় তার পরিবারের আরও ৬ সদস্যকে কুপিয়ে জখম করে।পরে আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, ঘটনার পর খবর পেয়ে সোমবার সন্ধ্যায় সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় বাবুল নামের এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে।  

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জানুয়ারী ১৬, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 424 জন

মন্তব্য: 0 টি