ব্রাহ্মণবাড়িয়ার ছয়জন অধ্যক্ষকে মালয়েশিয়ায় সম্মাননা

প্রবাসীর দিগন্ত | প্রবাসীরদিগন্ত ডেস্ক : মার্চ ৫, ২০১৮

শামীম সরকার,মালয়েশিয়া : মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার ছয়জন অধ্যক্ষকে সম্মাননা দেওয়া হয়। গত শনিবার  ৩রা মার্চ কুয়ানথাই অতেনটিক থাই রেষ্টুরেন্ট এ রাত ৮টা ৩০ মিনিটের সময় সম্মাননা ও নৈশভোজের আয়োজন করা হয়।

জানা যায়, সারা বাংলদেশের ৬৪টি জেলা থেকে মোট ৯৪ জন অধ্যক্ষ College Education Development Project(CEDP) at University Of Nottingham Malaysia Campus এ Masters of Arts in Educational leading and Management এ ২১ দিনের প্রশিক্ষণের জন্য একটি টিম মালয়েশিয়ায় আসেন। প্রশিক্ষণ টিমে থাকা ব্রাহ্মণবাড়িয়া জেলার ছয়জন অধ্যক্ষকে সম্মাননা দেওয়া। যে ছয়জনকে সম্মাননা  দেওয়া হয়ঃ

১. মৃধা আহমেদুল কামাল- অধ্যক্ষ সরাইল ডিগ্রী কলেজ

২. মোঃ মোখলেছুর রহমান- অধ্যক্ষ আব্দুস সাত্তার ডিগ্রী কলেজ

৩. মোঃ তাসলিম মিয়া-অধ্যক্ষ কসবা মহিলা ডিগ্রী কলেজ কলেজ

৪. এ.এস.এম. শফিউল্লাহ-অধ্যক্ষ ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ

৫. মোঃ শফিকুর রহমান-অধ্যক্ষ কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ

৬. মোঃ ফেরদৌস মিয়া- অধ্যক্ষ কালিগঞ্জ শ্রমিক কলেজ।

সভাপতিত্ব করেন নাজমূল ইসলাম ববাবুল এবং এসোসিয়শনের সাধারন সম্পাদক প্রকৌশলী মোঃ রাহাদ উজ্জামানের পরিচালনায়,সঞ্চালনা করেন যুগ্নসাধারন সম্পাদক মাহবুবুর রহমান রুবেল। এ সময় আর ও উপস্থিত ছিলেন সহ- সভাপতি আশফাকুর রহমান সোহেল, শামীম, মোরাদ, আমীরুল ইসলাম সহ  এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ।

ছয়জন কৃতি অধ্যক্ষকে সম্মাননা ক্র্যাস্ট প্রদান ও সু-স্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সভাপতি।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ৫, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 371 জন

মন্তব্য: 0 টি