ভারতের কাছে বিনামূল্যে দেশ বিক্রির জন্য দায়ী খালেদার বলদ মার্কা রাজনীতি - মিনা ফারহা

ডেস্ক রিপোর্ট : জানুয়ারী ১৫, ২০১৮

মানবাধিকার কর্মী মিনা ফারহা গতকাল তার এক ফেসবুক ষ্ট্যাটাসে বলছেন ভারতের কাছে বিনামূল্যে দেশ বিক্রির জন্য দায়ী খালেদার বলদ মার্কা রাজনীতি।

অনলাইন একক্টিভিটিস ও মানবাধিকার কর্মী মিনা ফারহা গতকাল তার ফেসবুক পেজে অনেকটা রাগান্বীত স্বরে তাকে বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপি কে নিয়ে বেশ কিছু কঠোর মন্তব্য করতে দেখা গেছে তিনি গতকাল এক ফেসবুক ষ্ট্যাটাসে মিষ্টার ফারহা বলেন হাসিনার রাজনিতিতে খালেদা একটা বিরাট ফুটবল। একে ২৪ ঘণ্টাই লাথি মেরে মাঠের দর্শকদের আনন্দদান, উত্তেজনা সৃষ্টি করে জেতাই অাওয়ামী লীগের মায়ের খেলা।

তিনি নিজেকে উদাহরন হিসাবে ব্যাবহার করে অারো বলেন, আমি হলে কবেই পায়ের জুতা খুলে অাওয়ামীলীগের কুকুর মাতার মুখে ঢুকিয়ে আদালতকে গিয়ে বলতাম, বলেন জুতা মারার জন্য দায়ী কে?
রাজনীতি করে পুধন-মন্ত্রী হবেন কিন্তু জেলে যেতে ভয় কেন?

খালেদাজিয়া কে কিছুটা হেয় করে মিষ্টার ফারহা অারো বলেন অাপনি সাজুগুজুতে এত এত্ত এক্সপার্ট কেন ?

মিনা ফারহা বাংলাদেশ জামায়াত ইসলামকে উল্লেখ করে বলেন, জামায়াতের কদর বুঝে ওদেরকে ঘরে ফেরান। আর , ২-৩ লাখ কর্মীদের নিয়ে জেলের গেটে গিয়ে বলেন, জেলে জেতে এসেছি। জেলে ঢোকান । নাইলে গুলী করেন কিন্তু একচুলও নড়বো না। রক্ত দিতে এসেছি, রক্ত দিয়ে কবরে যাব। শুধু তখনই দেখবেন কুকুরমাতার শেষ ঘেউ ঘেউ ।

পাঠকের সুবিধাঅর্থে নিচে কলামিষ্ট লেখক মিনা ফারহার ফেসবুক ষ্ট্যাটাসটি নিচে হুবহু কপি করে তুলে ধরা হল।

ভারতের কাছে বিনামূল্যে দেশ বিক্রির জন্য দায়ী খালেদার বলদ মার্কা রাজনীতি এর কোন লেজ মাথামুণ্ডু শিং… নাই। হাসিনার রাজনিতিতে তিনি ১ টা বিরাট ফুটবল। একে ২৪ ঘণ্টাই লাথি মেরে মাঠের দর্শকদের আনন্দদান, উত্তেজনা সৃষ্টি করে জেতাই কুকুরলিগের মায়ের খেলা। ফক্রুলের মত মূর্খ, ছাগু, অসৎ রাজনীতিবিদ থাকলে বিএনপির জন্য ক্ষমতা শুধুই পাগলের বিলাপ।

আমরা খামোখা সময় নষ্ট করে বিএনপিকে সমর্থন করছি কিন্তু খালেদা জিয়া মরন ঘুমে বিষাক্ত হয়ে গেছে।। বিএনপি শেষ। বাংলাদেশ এখন দিল্লির খামারীর কামধেনু গরুর মত ভারতকে দুধ দিয়েই চলেছে । প্রনবেরাও কুকুরলিগের কুকুরমাতার স্তনে ২৪ ঘণ্টাই দোয়াচ্ছে মেশিনের মত।হারামযাদা আবারো ঢাকা এসেছে কুকুরমাতার ২০১৯এর নির্বাচন চুরির মেশিন ঠিক করতে।

বিম্পি কর্মীরা ২ নম্বরী। জিয়াউর রহমানের ইজ্জত মারছে ২ নম্বরী বিম্পি। ওদের গায়ে গণ্ডারের চামড়া। আমি হলে কবেই পায়ের জুতা খুলে কুকুরলিগের কুকুর মাতার মুখে ঢুকিয়ে আদালতকে গিয়ে বলতাম, বলেন জুতা মারার জন্য দায়ী কে?

রাজনীতি করে পুধন-মন্ত্রী হবেন কিন্তু জেলে যেতে ভয় কেন? সাজুগুজুতে এত্ত এক্সপার্ট কেন ?

এখনো সময় আছে। একাদশীর চাদের মত বিষাদ সিন্ধু ২ টি ভুরুর যত্ন বাদ দিয়ে ম্যাদাম জিয়া এবার রাজনীতির যত্ন করেন।

কুকুরমাতা আর দিল্লীকে বানান বিম্পির ফুটবল। জামায়াতের কদর বুঝে ওদেরকে ঘরে ফেরান। আর , ২-৩ লাখ কর্মীদের নিয়ে জেলের গেটে গিয়ে বলেন, জেলে জেতে এসেছি। জেলে ঢোকান । নাইলে গুলী করেন কিন্তু একচুলও নড়বো না। রক্ত দিতে এসেছি, রক্ত দিয়ে কবরে যাব। শুধু তখনই দেখবেন কুকুরমাতার শেষ ঘেউ ঘেউ । দেখবে সারা বিশ্ব ।

 

(মুক্তমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে BD1NEWS.COM আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় গ্রহণ করে না।)

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জানুয়ারী ১৫, ২০১৮

প্রতিবেদক:

সর্বমোট পড়েছেন: 651 জন

মন্তব্য: 0 টি

সূত্র: ফেইসবুক