মালয়েশিয়ায় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৭০ ​হাজার ​পুলিশ সদস্য প্রস্তুত করা হয়েছে

শেখ সেকেন্দার আলী | নিজস্ব প্রতিবেদক : এপ্রিল ৫, ২০১৮

মালেশিয়া পার্লামেন্টের আজকের অধিবেশনে প্রশ্ন-উত্তর  পর্বে বারিশান ন্যাশনাল (বি ন ) সংসদ সদস্য দাতুক আব্দুর রহমান মোহাম্মদ এর এক প্রশ্নে   উপ-স্বরাষ্ট্রমন্ত্রী দাতুক  নুর জাজলান বলেন নির্বাচন উপলক্ষে ৭০ ​​হাজার পুলিশের দক্ষ কর্মীদের প্রস্তুত রাখা হয়েছে,

১৪ তম সাধারণ নির্বাচনে দায়িত্ব পালনকারী পুলিশ কর্মকর্তা ও কর্মচারীরা একটি দক্ষ ও পেশাদার পদ্ধতিতে তাদের কাজ সম্পাদন করার জন্য গভীর প্রস্তুতি সম্পন্ন করেছেন, দীওয়ান রকিয়াতকে আজকে বলা হয়।

দাতুক  নুর জাজলান বলেন , টাস্কের জন্য বরাদ্দ করা ৭০,০০০ 

​​হাজার পুলিশ কর্মকর্তা ও কর্মচারী অন্যদের মধ্যে, সঙ্কট ব্যবস্থাপনা, নির্বাচন অপারেশন রুম এবং মিডিয়া ম্যানেজমেন্টের পাশাপাশি শারীরিক প্রশিক্ষণ বিশেষ করে লাইট স্ট্রাইক ফোর্সের জন্য প্রস্তুতি নিচ্ছে। পাবলিক অর্ডার এবং এন্টি-রাইট ইউনিট কর্মী।
 

নূর জাজলান আরও বলেন যে বিভিন্ন পুলিশ বিভাগ এবং মালয়েশিয়ার কমিউনিকেশনস এবং মাল্টিমিডিয়া কমিশন (এমসিএমসি) এর সহযোগিতায়, সব ধরণের সোশ্যাল মিডিয়ার নিরীক্ষণের জন্য একটি টাস্ক ফোর্স স্থাপন করা হয়েছে।

তিনি বলেন, নির্বাচন কমিশন অ্যাক্ট

​১৯৪৮,এমসিএমসি অ্যাক্ট ​১৯৯৮ এবং কম্পিউটার অপরাধ আইন ​১৯৯৭ অনুযায়ী সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ প্রবাসী বাংলাদেশী ভাইদের প্রতি বিশেষ অনুরোধ আপনারা মালয়েশিয়ান আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন আর কোনো রাজনৈতিক দলের পক্ষে বিপক্ষে কথা বলবেন না কারণ আমরা শুধুই প্রবাসী। 

তথ্য:

বিভাগ:

প্রকাশ: এপ্রিল ৫, ২০১৮

সর্বমোট পড়েছেন: 1622 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ