মালয়েশিয়ার ক্যামেরুন হাইল্যান্ডে তামিলের অত্যাচারে এক বাংলাদেশি গুরুতর আহত

আহমাদুল কবির | নিজস্ব প্রতিবেদক : মার্চ ২৯, ২০১৮

মালয়েশিয়ার ক্যামেরুন হাইল্যান্ডে তামিলের অত্যাচারে এক বাংলাদেশি গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত ২৫ মার্চ সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে রামদা দিয়ে কুপিয়ে মো: আবু জাফর গাজী (৪৪) এক বাংলাদেশিকে মারাত্মক জখম করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২৫ মার্চ সকাল টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই তামিল ইন্ডিয়ান এলোপাতারি ভাবে রামদাদিয়ে কুপিয়ে জখম করে। খবর পেয়ে স্থানিয় পুলিশ মালয়েশিয়ান তামিল সন্ত্রাসীদের হাতে গুরুতর আহত আবু জাফরকে ইপু সরকারী হাসপালে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা শেষে আবুজাফর এখন তার রুমে ত্ষত যন্ত্রনায় কাতরাচ্ছেন।

২৮ মার্চ বুধবার এ ঘটনায় জড়িত একজন তামিলকে অটক করেছে স্থানিয় পুলিশ। এ বিষয়ে বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করা হলে শ্রম কউিন্সিলর মো: সায়েদুল ইসলাম জানান, খবর পাওয়ারপর দূতাবাসের এ্যাডভাইজার মি: সিলভা সার্বক্ষণিক ক্যামেরুন হাইল্যান্ডের পুলিশ প্রশাসনের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছেন এবং জড়িত একজনকে পুলিশ আটক করেছে।

এ দিকে ক্যামেরুন হাইল্যান্ড বাংলাদেশিরা প্রতিনিয়ত নির্যাতিত হচ্ছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। এদের অত্যাচার থেকে মুক্তি পেতে বাংলাদেশ হাইকমিশন ও সংশ্লিষ্ট প্রসাশনের আশু হস্থক্ষেপ কামনা করেছেন প্রবাসীরা।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ২৯, ২০১৮

প্রতিবেদক: আহমাদুল কবির

সর্বমোট পড়েছেন: 4534 জন

মন্তব্য: 0 টি

বিজ্ঞাপন জন্য স্থান
(আপনার বিজ্ঞাপনের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন)