মালয়েশিয়ায় আহত বাংলাদেশি কর্মী এনামুলকে বিডি ফোনের অনুদান

আহমাদুল কবির | বিশেষ প্রতিবেদক : অগাস্ট ৯, ২০১৮

মালয়েশিয়ায় গুরুতর আহত এক বাংলাদেশী শ্রমিককে অনুদান দিল বিডি ফোন। শুধু অনুদানই নয় তাকে দেশে পাঠাতে ও সহযোগিতা করেছে বিডি ফোন কর্তৃপক্ষ।

মালয়েশিয়ায় এই প্রথম বাংলাদেশি মালিকানা প্রতিষ্টানটি যাত্রার দিন থেকেই তাদের এ্্যাচিভম্যান্ট ছিল প্রবাসীদের কল্যাণে কাজ করার। সে উদ্দেশ্যকে সামনে রেখে আহত মো:এনামুল হককে নগদ ৫ হাজার রিঙ্গিত সমপরিমান প্রায় ১লাখ টাকা, ট্রাভেল পাস ও ফ্রি এয়ার টিকেট প্রদান করেছে বিডি ফোন কর্তৃপক্ষ। 

৮ আগষ্ট বুধবার মালয়েশিয়াস্থ হাই কমিশনে বিডি ফোনের ম্যানেজিং ডিরেক্টর এবিএম নাজরুল ইসলাম আহত শ্রমিক মো: এনামুলের হাতে এ অনুদান  তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, শ্রম কাইন্সেলর মো: সায়েদুল ইসলাম, ফার্ষ্টসেক্রেটারি মো: ফরিদ আহমদ। এ ছাড়া উপস্থিত ছিলেন বিডি ফোনের চীফ মার্কেটিং অফিসার মো: মনির দেওয়ান।

শ্রম কাউন্সেলর মো: সায়েদুল ইসলাম বলেন, মালয়েশিয়ায় কর্মরত আমাদের বাংলাদেশী কর্মীরা অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে দেশের অর্থনৈতিক চাকাকে সচল রেখেছেন। তাদের কল্যাণে দূতাবাসের পাশাপাশি প্রবাসে বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যবসা প্রতিষ্টান এগিয়ে এসেছেন। তারই প্রমান আহত এনামুলের চিকিৎসা ও দেশে পাঠাতে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন বিডি ফোন কর্তৃপক্ষ। ব্যবসার পাশাপাশি জনহিতৈশি কাজে এগিয়ে আসার জন্য বিডি ফোনের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান শ্রম কাউন্সেলর।


বিডি ফোনের ম্যানেজিং ডিরেক্টর এবিএম নাজরুল ইসলাম বলেন, বিডি ফোন প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে। পাশাশি বিডি ফোনের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রবাসীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

এনামুল সম্প্রতি একটি প্রজেক্টে কাজ করা অবস্থায় তার বাম হাতের একটি আঙ্গুল কেটে পড়ে। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে বিডি ফোনের কর্তৃপক্ষ এনামুলকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ডাক্তারের পরামর্শে তাকে দেশে পাঠানোর ব্যবস্থা করে বিডি ফোন। ৯ আগষ্ট বৃহস্পতিবার একটি ফ্লাইটে এনামুল দেশে ফিরবে বলে জানালেন বিডি ফোনের সংশ্লিষ্টরা।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অগাস্ট ৯, ২০১৮

সর্বমোট পড়েছেন: 1209 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ