মালয়েশিয়ায় বৃহত্তর যশোর সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রবাসীর দিগন্ত | প্রবাসীরদিগন্ত ডেস্ক : মার্চ ৫, ২০১৮

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে : যশোর সমিতির কর্মকাণ্ড ও দু'জন প্রবাসী শ্রমিকের আকস্মিক মৃত্যুতে অসহায় পরিবারের সহযোগিতার জন্য গতকাল রাতে কুয়ালালামপুরের একটি রেষ্টুরেন্টে মতবিনিময় সভার আয়োজন করা হয়।  

যশোর সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাংবাদিক শেখ আরিফুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেন।  
সভায় সমিতির পুনর্গঠন, সক্রিয় সদস্যদের অগ্রাধিকার ও অসহায় শ্রমিকের জন্য কল্যাণ ফান্ড গঠনসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়।  

এদিকে, সম্প্রতি  জীবনের তাগিদে পরিবারের মুখে হাসি ফোঁটাতে মালয়েশিয়ায় এসে এক সপ্তাহের মধ্যে লাশ হয়ে দেশে ফিরতে হয়েছে যশোর জেলার দু'জন প্রবাসী শ্রমিকের।  একজন যশোর জেলার ঝিকরগাছা থানার সাগরপুর গ্রামের মো: নাসির উদ্দিন ও অন্যজন ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার মালিহাটি গ্রামের শামিম হোসেন।  

এদিকে, পরিবারের উপার্জনের একমাত্র ব্যক্তিকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন নাসির উদ্দিনের পরিবার।  মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে-মেয়ে রেখে গেছেন।  ছেলের বয়স ৭ বছর ও মেয়ের বয়স ৪ বছর।  অসহায় পরিবারের সহযোগিতার জন্য বৃহত্তর যশোর সমিতির উদ্যোগে আর্থিক অনুদানের ব্যবস্থা করা হচ্ছে।  যে টাকা নিহত দুই পরিবারের মধ্যে বণ্ঠন করা হবে।  

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বৃহত্তর যশোর জেলা সমিতির সিনিয়র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমেদ, সহ-সভাপতি ইকবাল হোসেন সেলিম, মোমিন বিশ্বাস, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ও এমএ ফয়েজুর রহমান প্রমুখ।   
 

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ৫, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 398 জন

মন্তব্য: 0 টি