নাসরিনকে কাঁদিয়েছেন মৌসুমী-শাবনূর-পূর্ণিমা!

প্রবাসীর দিগন্ত | বিনোদন ডেস্ক : জানুয়ারী ১৭, ২০১৮

বিনোদন ডেস্ক: সেন্স অফ হিউমার নামের একটি অনুষ্ঠানে বড় নায়িকাদের নায়িকাদের নিয়ে মুখ খুলেছেন আলোচিত অভিনেত্রী নাসরিন। ক্যারিয়ারে প্রাপ্তি নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, অনেক কিছুই পেয়েছি। আবার অনেক কিছু পাইনি। তার জন্য বড় নায়িকারা দায়ী।

সঞ্চালক শাহরিয়ার নাজিম জয় সেসব নায়িকার নাম জানতে চাইলে নাসরিন বলেন, মৌসুমী আপা, শাবনূর। ছবিতে আমি থাকলে আমার ক্লোজ আপটা (সাবজেক্টের খুব কাছ থেকে নেয়া শট) থাকবে না। তারা বলতো লাইট-ক্যামেরা অন্যরকম করে দিতে। এসব নিয়ে আমি অনেক কষ্ট পেয়েছি। মেকআপ রুমে কেঁদেছি। পূর্ণিমা তৈরি হয়েছে শুধু আমার জন্য। পরে ওই আমাকে বাদ দিয়েছে। বলেছে, আমি থাকলে সে কাজ করবে না।

পূর্ণিমা বাদ না দিলে আপনি পূর্ণিমার জায়গায় যেতে পারতেন-সঞ্চালকের প্রশ্নে নাসরিন বলেন, হ্যাঁ। আমি তাই মনে করি। আমাকে রাজ্জাক ভাই বাপ্পার সাথে নায়িকাও বানাতে চেয়েছিলেন।’

নাসরিন আরো বলেন, রাজ্জাক ভাই’র ছবিতে বাপ্পার নায়িকা ছিল কাজল। শুটিং শুরুর আগে তার বাবা মারা যায় তখন আমাকে নায়িকা হতে বলে। কিন্তু আমি হয়নি। কারণ তখন ওই মেয়েটার বাবা মারা গেছে। এমনিতেই মন ভালো ছিলো না, এর মাঝে যদি এসে দেখত যে কাজটাও ছুটে গেছে তাহলে তো আরো কষ্ট পেতো। এমনও অনেক নায়িকা আছে যারা নাচ পারতো না। আমি তাদেরকে নাচ শিখিয়ে পরে শট দিতে পাঠিয়েছি।

নাসরিন বলেন, দিলদার ভাইয়ের (জনপ্রিয় অভিনেতা দিলদার) সাথে আমার অনেক কাজ করা হয়েছে। যার ফলে অনেকেই আমাকে দিলদারের নায়িকা হিসেবে ডাকতো। যেটা আমার ক্যারিয়ারের জন্য বাজে ছিলো। কেননা দিলদারের নায়িকা হিসেবে ডাকার কারণে অনেক পরিচালক আমাকে কাজ দিতো না। শুধু তাই নয়, এখনো আমি রাস্তায় বের হলে মানুষ বলে ঐ যে দিলদারের নায়িকা। আমি কিন্তু দিলদারের জন্য পরিচিত না, জনপ্রিয় হই নি। বরং আমার সাথে জুটি বেঁধে দিলদার ভাইয়ের লাভ হয়েছে। মোট কথা সবাই আমাকে ব্যবহার করেছে।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: জানুয়ারী ১৭, ২০১৮

সর্বমোট পড়েছেন: 804 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ