লেবাননে বিএনপি'র কেন্দ্রীয় কমিটি যুবদলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মো জুয়েল রানা | নিজস্ব প্রতিবেদক : ফেব্রুয়ারি ১৩, ২০১৮

লেবানন থেকে মো জুয়েল রানা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ বাকিদের কারাদণ্ডের প্রতিবাদে লেবাননে যুবদল কেন্দ্রীয় কমিটির উদ্দ্যোগে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লেবাননের বৈরুত, আইন-আল-রোমানী এস প্রবাসী ষ্টোরে এ সভার আয়োজন করা হয়।

লেবানন কেন্দ্রীয় যুবদল সভাপতি গাজী মোহাম্মদ রফিকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল হাসান টিপু’র সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সভাপতি মফিজুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন জাকির।

এছাড়া বক্তব্য রাখেন, লেবানন কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা মোহাম্মদ কলিম উল্লাহ, লেবানন কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ মানিক মোল্লা, উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুল খালেক তাহের, রুহুল আমিন, লেবানন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মজুমদার, সহ-সভাপতি আবু বক্কর, আমিনুল ইসলাম আইমান, জসিম সরকার, মোবারক হোসেন, লেবানন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম, দপ্তর সম্পাদক আব্দুর রহিম মতিন, প্রচার সম্পাদক মোঃ ইকবাল হোসেন ভুইয়া।

উক্ত প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, লেবানন কেন্দ্রীয় যুবদল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মৃধা, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল করিম, নিউ রাউদা যুবদল শাখা কমিটির সভাপতি মোঃ আবুল বাসার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ রিকন, দিকওয়ানি যুবদল শাখা কমিটির সভাপতি সুমন ইসলাম জয়, সাবরা যুবদল শাখা কমিটির নতুন মুখ মোঃ রিপন প্রমুখ।

বিএনপি চেয়ারপারসনকে একটি নথির ওপর ভিত্তি করে মিথ্যা মামলায় ৫ বছরের সাজা দিয়ে কারাগারে নেওয়ার প্রতিবাদে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি করেছেন বক্তারা।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: ফেব্রুয়ারি ১৩, ২০১৮

প্রতিবেদক: মো জুয়েল রানা

সর্বমোট পড়েছেন: 596 জন

মন্তব্য: 0 টি