শেখ হাসিনার একমাত্র ভয় খালেদা জিয়া ও তারেক - মিলন

প্রবাসীর দিগন্ত | নিজস্ব প্রতিবেদক : মার্চ ১২, ২০১৮

সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও বিএনপি'র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলন বলেছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র ভয় বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের জনপ্রিয়তাকে। তাই তাদের নিয়েই তার এত গাত্রদাহ।

শনিবার মালয়েশিয়া সুবাংজায়া শাখা বিএনপি আয়োজিত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারাবন্দী দিবস উপলক্ষ্যে লিফলেট বিতরন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এসময় এহসানুল হক মিলন আরো বলেন শুনুন ভোটার বিহীন নির্বাচনের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবে মাত্র আন্দোলনের প্রথম ধাপ চলছে। এখনো সময় আছে শিক্ষা নিন,দেশনেত্রী সহ সকল রাজবন্দীদের মুক্তি দিয়ে নিরেপক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। না হয় সামনে আরো খারাপ সময় অপেক্ষা করছে আপনার জন্য। আবাস পাওয়া যাচ্ছে জাতিসংঘ আসবে, তাদের অধীনেই নিরেপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। তখন আপনাদের অবস্থা কি হবে একবার ভেবেছেন?? মনে রাখবেন মুক্ত খালেদা জিয়ার চেয়া বন্দী খালেদা জিয়া অনেক শক্তিশালী। আগে ছিলেন তিনি দেশনেত্রী এখন তিনি দেশমাতা। মনে রাখবেন বিএনপিকে নিয়ে যত ষড়যন্ত্র করবেন বিএনপি ততই শক্তিশালী হবে।

মাওঃ মুফতি আব্দুল গনির পবিত্র কোরআন তেলোওয়াত, সুবাংজায়া বিএনপি সিনিয়র সহ-সভাপতি মোঃ সাগর বাবুর সভাপতিত্বে ও বিএনপি নেতা সুমন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাহ উদ্দিন ও সহ-সাধারন সম্পাদক মোঃ মিন্টু সরকার।

এসময় আরো বক্তব্য রাখেন সুবাংজায়া বিএনপি সাধারন সম্পাদক মোঃ জহির আহমেদ, সহ সভাপতি রিপন শেখ ও সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ । অনুষ্ঠানে সুবাংজায়া বিএনপি নেতা কর্মীরা ছাড়াও বিপুল সংখ্যাক প্রবাসী উপস্থিত ছিলেন। পরে উপস্থিত প্রায় দুশতাদিক প্রবাসীর মাঝে খালেদা জিয়ার মুক্তির দাবী সংবলিত লিফলেট বিতরন করেন আ ন ম এহসানুল হক মিলন ও মালয়েশিয়া বিএনপি কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ১২, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 510 জন

মন্তব্য: 0 টি