শ্রীমঙ্গলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ০২

সোলেমান আহমেদ মানিক | নিজস্ব প্রতিবেদক : মে ১৬, ২০১৮

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল ১৬ মে বুধবার সকালে উপজেলার সিন্দুরখাঁন বাজারে একটি জিপ গাড়ি বেপোরোয়া গতিতে সাবিত্রী দাস নামে পঞ্চাশোর্ধ এক মহিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপর এক ঘটনায় বুধবার বিকেলে উপজেলার ঢাকা-সিলেট ভায়া মৌলভীবাজার সড়কের ভূনবীর ইউনিয়ন অফিসের সম্মুখে দ্রুত গতির একটি নোহা গাড়ি লাল মিয়া নামের এক ষাটোর্ধ পথচারীকে চাপা দিলে তিনিও ঘটনাস্থলেই মারা যান।

সিন্দুরখাঁন বাজারের এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে পার্শবর্তী জাম্বুরাছড়া এলাকার লতিফ মিয়ার একটি জিপ গাড়ি বেপোরোয়া গতিতে বাজার অতিক্রমকালে বাজারের জসিম মিয়ার লেপের দোকানের সামনে পথচারী ওই মহিলাকে চাপা দেয় গাড়িটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত সাবিত্রী দাস উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের কুঞ্জবন গ্রামের বাসিন্দা সুনিল দাসের স্ত্রী।

এদিকে ভূনবীর ইউনিয়নের বাসিন্দারা জানান বুধবার বিকেল চারটা দিকে ওই ইউনিয়নের কোদালীপাড়া এলাকার কৃষক লাল মিয়া রাস্তা পারাপারের সময় শ্রীমঙ্গল শহরের দিকে দ্রুতগামী নোহা গাড়িটি লাল মিয়াকে চাপা দিলে সাথে সাথেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন লাশটি উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. নারায়ন চন্দ্র সাহা ও আব্দুস ছোবহান উভয় ঘটনায় দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল জানান, সিন্দুরখান বাজারে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনায় জিপ গাড়ির চালক পালিয়ে গেলে তাকে ধরা সম্ভব হয়নি, তবে ঘাতক জিপ গাড়িটিসহ গাড়ির হেল্পার কুঞ্জবন গ্রামের নুরুল আমিনের ছেলে সুরুজ মিয়াকে আটক করা হয়েছে।

এদিকে ভুনবীরের সড়ক দুর্ঘটনায় (ঢাকা মেট্রো চ ১৩৭৬৬৩) গাড়িটির চালক শমশেরনগরের রাধানগর গ্রামের আপ্তাব আলীর ছেলে মো. তারেককে গাড়িসহ আটক করা হয়েছে বলে জানান সাতগাঁও হাইওয়ে থানার ওসি নান্নু মন্ডল।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মে ১৬, ২০১৮

প্রতিবেদক: সোলেমান আহমেদ মানিক

সর্বমোট পড়েছেন: 247 জন

মন্তব্য: 0 টি