শ্রীমঙ্গলে প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য র‌্যাবের হাতে আটক

সোলেমান আহমেদ মানিক | নিজস্ব প্রতিবেদক : এপ্রিল ১৮, ২০১৮

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের মুল হোতা শওকতসহ চার জনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব জানায়, মঙ্গলকার রাতে শ্রীমঙ্গল উপজেলার বিরাইমপুর এলাকার বাবলার স্কুলের পাশে আলী সাহেবের বসার সামন থেকে তাদের আটক করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারএর নেতৃত্বে সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেনসহ সদস্য অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন বিরাইমপুর এলাকার আলী সাহেবের বাসার ভাড়াটিয়া মো: মুকবুল আলী এর পুত্র মো: শওকত হোসেন (১৯), সৌরভ হোসেন (২১), শ্যামলী আবাসীক এলাকার মো: আব্দুল মালেকের পুত্র মো: আব্দুল কাদির (১৭) ও হবিগঞ্জ জেলার সায়েস্তাগঞ্জ থানা শেরপুর গ্রামের মো: আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র মো: হৃদয় মিয়া (১৭)।

র‌্যাব এসময় তাদের কাছ থেকে ৬৯টি স্ক্রিনশট পাতা, ৫টি মোবাইল ফোন, ৯টি সিমকার্ড ও ৪টি মেমোরী কার্ডস উদ্ধার করে। র‌্যাব আরো জানায়, গ্রেফতার কৃত চক্রটি সিলেটসহ বিভিন্ন জেলায় ফেইসবুক আইডি, মেসেঞ্জার, ইমোর মাধ্যমে প্রশ্ন আদান-প্রদান করে থাকে এবং গ্রেফতার কৃত শওকত বিভিন্ন অবৈধ ওয়েব সাইট ব্যবহার করে সাধারণ লোকের ফেইসবুক আইডি পাসওয়ার্ড হ্যাক করে। প্রশ্ন ফাঁস করার জন্য হ্যাককৃত আইডি গুলো নিজেই ব্যবহার করে।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৮

সর্বমোট পড়েছেন: 612 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ