সম্মিলিত জোটের নারায়ণগঞ্জ ১ ও ২ আসনের প্রার্থী হচ্ছেন আবু হানিফ হৃদয়

প্রবাসীর দিগন্ত | প্রবাসীর দিগন্ত ডেস্ক : অগাস্ট ৫, ২০১৮

নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক ও জাতীয় ইসলামী মহাজোটের কো-চেয়ারম্যান কে.এম আবু হানিফ হৃদয় সম্মিলিত জোটের নারায়ণগঞ্জ-১ ও নারায়ণগঞ্জ-২ আসনের প্রার্থী হচ্ছেন। শনিবার (৪ আগস্ট) সকাল ১২টায় জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জ জাতীয় প্রেসক্লাবে হুসেইন মুহম্মদ এরশাদের সম্মিলিত জোটের শরীক দল জাতীয় ইসলামী মহাজোট (৩৪ দলীয়) একাদশ নির্বাচনের প্রার্থী ঘোষণা নিয়ে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। 

 কে.এম আবু হানিফ হৃদয়ের সভাপতিত্বে জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আলহাজ্ব আবু নাছের ওয়াহেদ ফারুক প্রধান অতিথি হিসেবে ১৫২ জন প্রার্থীর নাম তালিকা ঘোষণা করেন।

জোটের এই চুড়ান্ত তালিকা সম্মিলিত জোটের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কাছে চলতি সপ্তাহে হস্তান্তর করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। 

প্রার্থী হিসেবে নাম চুড়ান্ত করা প্রসঙ্গে কে.এম আবু হানিফ হৃদয় বলেন, এরশাদের নেতৃত্বে মহাজোট বা যেভাবেই নির্বাচনে অংশগ্রহণ করে শরীক দল হিসেবে জাতীয় ইসলামী মহাজোটের প্রার্থী হিসেবে আমার নাম প্রথমেই চুড়ান্ত করা হয়েছে। 

একাদশ নির্বাচনে জোটের প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জবাসিকে বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান হিসেবে চমক দেখিয়ে সংসদ সদস্য নির্বাচিত হতে চাই।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অগাস্ট ৫, ২০১৮

সর্বমোট পড়েছেন: 230 জন

মন্তব্য: 0 টি

সংশ্লিষ্ট সংবাদ