সরকারি স্টিকার ভিআইপি ফ্ল্যাগ স্ট্যান্ড লাগানো পাজেরোতে ৫০ হাজার ইয়াবা

প্রবাসীর দিগন্ত | প্রবাসীরদিগন্ত ডেস্ক : মার্চ ২৬, ২০১৮

‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের’ স্টিকার ও ভিআইপি ফ্ল্যাগ স্ট্যান্ড যুক্ত পাজেরো গাড়িতে পাচার হচ্ছিল ইয়াবার চালান। গতকাল (রোববার) বিকেলে নগরীর প্রবেশপথে কর্ণফুলী থানার ফকিরনির হাটে গাড়িটি আটক করে গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয়েছে ৫০ হাজার পিস ইয়াবা। এসময় একজনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার দাম প্রায় ১৫ কোটি টাকা। গ্রেফতার মোঃ জসিম উদ্দিন (২০) কক্সবাজার জেলার টেকনাফ থানার জাহালিয়া পাড়ার জালাল আহাম্মদের পুত্র।

জসিম জানায়, টেকনাফ থেকে ইয়াবার চালানটি নিয়ে চট্টগ্রাম আসছিল সে। এর আগেও এ গাড়িতে করে অসংখ্য চালান পাচার করা হয়। ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে জসিম জানায়, সরকারি স্টিকার আর ভিআইপি ফ্ল্যাগ স্ট্যান্ড থাকার কারণে কখনও সড়কে গাড়িটিতে (চট্টমেট্রো-ঘ-১১-০২৮৯) তল্লাশি করেনি পুলিশ। মূলত পুলিশের চোখ ফাঁকি দিতেই এ কৌশলে ইয়াবা পাচার করে আসছিল সে। তবে গোপন সূত্রে খবর পেয়ে গতকাল আগে থেকেই গাড়িটিকে ধরতে সেখানে অবস্থান নেয় ডিবি পুলিশের বিশেষ টিম।

ডিবি পুলিশের পরিদর্শক মোঃ মহসিন জানান, গাড়িটিকে থামার জন্য সিগন্যাল দিলে তা অমান্য করে উল্টোপথে চালাতে শুরু করে চালক। পরে ধাওয়া করে গাড়িটি আটক করা হয়।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ২৬, ২০১৮

সর্বমোট পড়েছেন: 537 জন

মন্তব্য: 0 টি

সূত্র: দৈনিক ইনকিলাব

সংশ্লিষ্ট সংবাদ