সানি লিওন অন্তঃসত্ত্বা ছিলেন কবে, প্রশ্ন রাখির!

প্রবাসীর দিগন্ত | প্রবাসীরদিগন্ত ডেস্ক : মার্চ ৯, ২০১৮

সারোগেসি পদ্ধতি অবলম্বন করে যমজ সন্তানের মা হয়েছেন সানি লিওন। এর আগে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন বলিউডে আলোচিত ও বিতর্কিত নায়িকা। এক বছরের মধ্যেই দুই পুত্র সন্তান পেয়ে তাদের সংসার সম্পূর্ণ হয়েছে বলে জানিয়েছেন সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। কিন্তু তার এই আনন্দ নিয়ে প্রশ্ন তুললেন বলিউডের বিতর্কের রানি হিসেবে খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

সানির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে রাখি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে বলেন, ‘সানি লিওনের মা হওয়ার খবরে তিনি খুশি, কিন্তু কবে অন্তঃসত্ত্বা ছিলেন সানি? তার সন্তানের জন্মই বা হলো কোথায়? তিনি তো কখনও সানিকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখেননি, তাই বুঝতে পারছেন না কখন মা হলেন প্রাক্তন পর্নতারকা!

শুধু তাই নয়, সানি যেন তার সন্তানদের ভালো শিক্ষা দেন, ভালো স্কুলে ভর্তি করে যেন ভালো করে তাদের পড়াশোনা করান- এমনও মন্তব্য করেন রাখি। পাশাপাশি সানি যেমন সাবলীল ইংরেজি বলেন, তার সন্তানরাও যাতে সেই একইভাবে ইংরেজি বলতে শেখে, সে বিষয়েও সমালোচনা করেন রাখি। কিন্তু সানি যে সারোগেসির মাধ্যমে মা হয়েছেন, সেটি যেন জানেনই না অভিনেত্রী।

সানি ভারতীয় সিনেমায় পা রাখার পরপরই তাকে নিজের প্রতিদ্বন্দ্বী ভাবতে শুরু করেন রাখি। একজন পর্ন তারকা কীভাবে বলিউডে জায়গা পায়, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। এরপর তাকে দেশ ছাড়া করতে আন্দোলনও করছিলেন রাখি। এবার সুযোগ পেয়ে সানির মা হওয়া নিয়েও বিতর্কিত মন্তব্য করে বসলেন রাখি সাওয়ান্ত।

সূত্র: জি নিউজ ইন্ডিয়া

তথ্য:

বিভাগ:

প্রকাশ: মার্চ ৯, ২০১৮

প্রতিবেদক: প্রবাসীর দিগন্ত

সর্বমোট পড়েছেন: 741 জন

মন্তব্য: 0 টি